আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

রাঙামাটিতে স্কুলছাত্রী অপহরনের  অভিযোগে আটক ৩

রাঙামাটি  প্রতিনিধি :

রাঙামাটি সদরের রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেছে তার গৃহশিক্ষক মোঃ রুবেল হোসেন (২৭)। পিতা: মোঃ শামছুল হক (খোকন)। মোঃ রুবেল হোসেন তার সহপাঠিদের নিয়ে ভিকটিম নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করেছে বলেই এজাহারে উল্লেখ করে মামলা দায়ের করেছেন ভিকটিমের বাবা। মামলার এজাহারে উল্লেখিত ভিকটিমের বাবার বর্ণনা থেকে জানা যায়, মোঃ রুবেল হোসেন দীর্ঘ কয়েকমাস আগে ভিকটিমের নিজ বাসায় এসে তার মেয়েকে পড়াতো।

গত কয়েক মাস আগে গৃহ শিক্ষক রুবেল হোসেনের চলাচলে সন্দেহ জনক হওয়ায় তিনি মেয়েকে তার আচার আচরণ সম্পর্কে জিজ্ঞাস করেন।জবাবে মেয়ে জানান যে রুবেল হোসেন তার মেয়েকে প্রেম ভালোবাসার প্রস্তাব দিয়েছে। তার পর থেকে ভিকটিমের বাবা রুবেল হোসেন কে ভিকটিমের বাসায় এসে পাড়াে নিষেধ করে দেন।

পরবর্তিতে গত ১৪/০৮/২১ইং তারিখে সকাল আনুমানিক ৯ঃ৩০ ঘটিকার দিকে তিনি তার মেয়েকে স্কুলের এসাইনমেন্ট জমা দেওয়ার জন্য রাঙ্গামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যেশে নিজ বাইক নিয়ে রওনা হন এবং স্কুলের পাশেই তবলছড়ি বাজার মসজিদের সামনে নামিয়ে দিয়ে চলে আসেন।আবার বাসায় নিয়ে আসার জন্য ভিকটিমের বাবা নিজেই ১১ঃ৩০ এর দিকে স্কুলের সামনে যাত্রী ছাউনিতে গেলে, স্কুল বন্ধ দেখতে পান এবং তার মেয়ে ভিকটিমনকে আশপাশে কোথাও খুজে পাচ্ছিলেন না।পরে ভিকটিমের বাবা ভিকটিমের শারীরিক বর্ণনা দিয়ে যাত্রী ছাউনীতে বসে থাকা লোক জনের কাছে জিজ্ঞেস করেন তার মেয়েকে তারা দেখেছেন কিনা। যাত্রী ছাউনিতে বসে থাকা লোকজন জানান, মেয়েটি দীর্ঘক্ষণ যাত্রী ছাউনির সামনে দাড়িয়ে কার জন্য হয়তো অপেক্ষা করছিলো কিন্তু হাঠাৎ ৭/৮ জন ছেলে এসে মেয়েটি কে জোরপূর্বক একটি ভাড়ায় চালিত সিএনজিতে তুলে স্বর্ণটিলার রাস্তার দিকে নিয়ে গেছে।

সাথে সাথেই ভিকটিমের বাবা লোকজন কল করে তিনি নিজেও মেয়েকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও মেয়েকে খুজে না পেয়ে সন্দেহ মূলক রুবেল হোসেন কে কল দেয়, এভাবে বার বার কল কেটে দিলে তার প্রতি সন্দেহ বেড়ে যায় বলে জানান।

পরে রুবেল হোসেনের সহপাঠী মোঃ সাজমুল হোসেন (২৭) কে ফোন কলে জানতে পারেন রুবেল হোসেনের বাবা মোঃ সামছুল আলম (খোকন) (৫০) এর নির্দেশে সাজমুল হোসেন (২৭) পিতাঃ শহিদ মিয়া গ্রাম- মাহিল্যা, মোঃ ইমরান হোসেন (২৬) পিতাঃ আব্দুল হাই এবং মোঃ আছহাব উদ্দীন( নয়ন) (২৫) পিতা: মো. ফেরদাউস সহ তার অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তিতে মেয়ের বাবা নিরুপায় হয়ে রাঙামাটি কোতয়ালী থানায় গিয়ে মামলা দায়ের করেন।

কোতয়ালী থানা সূত্রে জানা যায়, ভিকটিমের পিতার এজাহারের ভিত্তিতে ১৫ আগস্ট পুলিশ তিনজনকে আটক করেন আটককৃতরা হলেন বরকল উপজেলার ভূষনছড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ধর্ষন ও নারী নির্যাতন মামলার আসামি ও উপজেলা যুবলীগের বহিষ্কৃত সভাপতি মামুনুর রশিদ মামুনের ফুফাতো ভাই মো. ইমরান হোসেন (২৫) পিতা আব্দুল হাই, মাতাঃ ছালেহা বেগম, স্থায়ী ঠিকানা- সাং ভূষণছড়া, ৮নং ওয়ার্ড, থানা- বরকল, বর্তমান ঠিকানা- ২নং পাথরঘাটা, ২নং ওয়ার্ড রাঙামাটি পৌরসভা। (২)সাজমুল হোসেন (২৭) পিতা- শহিদ মিয়া, মাতা- আয়েশা বেগম, স্থায়ী ঠিকানা- সাং মাহিল্লা, সাদেক মাস্টার পাড়া, ০৬ নং ওয়ার্ড, ৩৭ নং আমতলী ইউপি, বাঘাইছড়ি। ৩) আছহাব উদ্দীন নয়ন (২৬) পিতা: মো. ফেরদাউস, মাতা- সাকেরা বেগম, ঠিকানা- সাং- রিজার্ভ বাজার, ২নং ওয়ার্ড রাঙামাটি পৌরসভা কে আটক করে। রোববার (১৫ আগস্ট) আটককৃতদের (৭/৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; পরস্পর যোগসাজসে অপহরণসহ সহায়তা করার অপরাধ) এ আদালতে প্রেরণ করা হয়। বর্তমানে তারা রাঙামাটি কেন্দ্রীয় কারাগারে আছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ